AlokitoBangla
  • ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
banner

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করার আহবান জানালেন-সিটি মেয়র খালেক


FavIcon
মোঃসালমান মুহাইমিন,বাগেরহাট,প্রতিবেদক:
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ০৮:৪৯ পিএম
সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করার আহবান জানালেন-সিটি মেয়র খালেক
সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করার আহবান জানালেন-সিটি মেয়র খালেক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাঁধে কাঁধ মিলিয়ে ৯৭ বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসন থেকে নৌকার প্রার্থী বেগম হাবিবুন নাহারকে আবারও বিজয়ী করার আহবান জানালেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক। তিনি বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল। এ দলের নেতা-কর্মীদের মধ্যে যে কোন কারণে মত পার্থক্য তৈরি হতে পারে। তিনি এ মত পার্থক্যকে ভুলে গিয়ে পঞ্চম বারের মতো শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে এক হয়ে সবাইকে কাজ করার আহবান জানান। তিনি আরও বলেন যে, মত পার্থক্য থাকলেও আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। আমরা সবাই আওয়ামী লীগকে ভালোবাসি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকেও ভালোবাসি। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শেও বিশ্বাস করি৷ আমাদের ব্যক্তিগত পছন্দ অপছন্দ থাকলেও আমরা সবাই এককভাবে আওয়ামী লীগের নেতৃত্বকেই অনুসরণ করি।

এ লক্ষে  তিনি রামপাল ও মোংলার সকল জনপ্রতিনিধি,  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকলকে মাননীয় প্রধানমন্ত্রী মনোনীত নৌকার প্রার্থী বেগম হাবিবুন নাহারের পক্ষে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান। 

এছাড়া হাবিবুন নাহারকে চতুর্থ বারের মতো নৌকা প্রতীকের প্রার্থী মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সকল সদস্যকে ধন্যবাদ জানান। 

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শ্রীফলতলা পাইলট মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়ামে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিটি মেয়র  বীর মুক্তিযোদ্ধা  তালুকদার আব্দুল খালেক।

এসময় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন পরিবেশ,  বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার (এম.পি)। বিশেষ অতিথি তার বক্তব্যের শুরুতেই তাকে এ আসনে আবারও নৌকার প্রার্থী মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি আরও বলেন যে,  রামপাল -মোংলায় যত উন্নয়ন হয়েছে তার সবই শেখ হাসিনা সরকারের অবদান।  উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে তিনি আবারও  সবাইেক ঐক্যবদ্ধ হয়ে  আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান। 

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোজাফফর হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুর রউফ,  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ (অব:)মোতাহার রহমান, শেখ মিজানুর রহমান,  শেখ নিজাম উদ্দিন,  অধ্যক্ষ খালিদ আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হক লিপন,  হোসনেয়ারা মিলি, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স, ইউপি চেয়ারম্যান মো. আব্দুল্লাহ ফকির, তালুকদার সাব্বির আহমেদ, তপন কুমার গোলদার,  সুলতানা পারভীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

Banner
Side banner
Side banner