AlokitoBangla
  • ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
banner

চাটখিলে সামাজিক সংগঠন অধিকার কর্মী- স্বেচ্ছাসেবী’র কাউন্সিল সম্পন্ন


FavIcon
নোয়াখালী প্রতিবেদক:
প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪, ০৭:১৬ পিএম
চাটখিলে সামাজিক সংগঠন অধিকার কর্মী- স্বেচ্ছাসেবী’র কাউন্সিল সম্পন্ন
চাটখিলে সামাজিক সংগঠন অধিকার কর্মী- স্বেচ্ছাসেবী’র কাউন্সিল সম্পন্ন

নোয়াখালীর চাটখিল উপজেলায় পরিচালিত সামাজিক সংগঠন অধিকার কর্মী স্বেচ্ছাসেবী’র দশম কাউন্সিল গতকাল মঙ্গলবার (১৬ জানুয়ারি) সম্পন্ন হয়েছে।

কাউন্সিলের প্রথম অধিবেশনে ২০২৪-২৬ বর্ষের কার্যকরী কমিটি গঠিত হয়। এতে রুবেল হোসেন সভাপতি ও রাশেদুল হাসান শামীম সম্পাদক নির্বাচিত হয়েছেন।

পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির অন্যান্যরা হচ্ছেন - মো. ফয়েজ (সহ-সভাপতি), রবিউল হাসান (সহ- সম্পাদক), সাংগঠনিক সম্পাদক জিএম শাকিল, পারভেজ আলম (অর্থ সম্পাদক), মামুনুর রশিদ মামুন (প্রচার সম্পাদক), আরিফুল ইসলাম রাকিব (তথ্য সম্পাদক), তারফিনা শাহনাজ রজব (মহিলা বিষয়ক সম্পাদক), প্লাবন চন্দ্র শীল (শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক), ফারুক হোসেন (সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক), আকবর হোসেন (আইসিটি বিষয়ক সম্পাদক), অন্তর হোসেন (ক্রীড়া ও প্রশিক্ষণ সম্পাদক), রাশেদুজ্জামান (কর্মসংস্থান ও কর্জে হাসানা সম্পাদক), নির্বাহী সদস্য নাজমুল ইসলাম সজিব, শাহাদাত হোসেন ও জয়নাল আবেদীন।

কাউন্সিল শেষে নব নির্বাচিত সভাপতি রুবেল হোসেনের সভাপতিত্বে কার্যকরী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন নিবেদতি সমাজ সেবক ব্রিটিশ নাগরিক শাহ্ সুফিয়ান। সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান কে নির্বাহী উপদেষ্টা করে ৫ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠনের সিদ্ধান্ত হয়।

উল্লেখ্য, অধিকার কর্মী- স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠার পর থেকে মাদক, বাল্য বিয়ে, ইভটিজিং প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং সুবিধা বঞ্চিতদের খাদ্য, চিকিৎসা ও বাসস্থান নির্মাণ, বেকার যুব-যুব নারীদের বিনামূল্যে কর্মমূখী প্রশিক্ষণ প্রদান সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।  

Banner
Side banner
Side banner