AlokitoBangla
  • ঢাকা শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

সিরাজগঞ্জে স্বামীকে হত্যা দায়ে স্ত্রী ও প্রেমিকের যাবজ্জীবন


FavIcon
জহুরুল ইসলাম,(নিজস্ব প্রতিবেদক) সিরাজগঞ্জ:
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০৯:১৬ পিএম
সিরাজগঞ্জে স্বামীকে হত্যা দায়ে স্ত্রী ও প্রেমিকের যাবজ্জীবন
সিরাজগঞ্জে স্বামীকে হত্যা দায়ে স্ত্রী ও প্রেমিকের যাবজ্জীবন

সিরাজগঞ্জ উল্লাপাড়ায় স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।একই সাথে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত।
দন্ডপ্রাপ্তরা জেলার উল্লাপাড়া উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামের ইসহাক আলীর মেয়ে আছিয়া খাতুন (৪১) ও একই উপজেলার মোহনপুর লাহিড়ী পাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রমজান আলী(৪২) ।মঙ্গলবার সকাল ১২ টায় জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, মামলার অভিযোগ পত্রে উল্লেখ। করা হয়েছে, উল্লাপাড়া কয়ড়া হরিশপুর গ্রামের ইসহাক আলীর মেয়ে আছিয়া খাতুনের সাথে মোহনপুর লাহিড়ী পাড়া গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে রমজান আলীর পরকীয়া চলছিল।এরই জেরে রমজান আলী আছিয়াকে বিয়ের প্রস্তাব দেয়।
কিন্তু  আছিয়া খাতুন তার স্বামী আবু বক্কার মন্ডল জীবিত থাকাকালীন বিয়ে করবেন না বলে দেয়।পরবর্তীতে উভয়ে পুর্ব পরিকল্পিত ভাবে তাদের প্রেমের বাধা দুর করতে আবু বক্কার মন্ডলকে হত্যার সিদ্ধান্ত নেয়।২০১৬ সালে ১ জুন সন্ধ্যায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।এ ঘটনায় নিহতের ভাই আবু হানিফ বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Side banner

সারাদেশ বিভাগের আরো খবর

Small Banner