AlokitoBangla
  • ঢাকা সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

কেশবপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন


FavIcon
মোঃ বিল্লাল হোসেন,কেশবপুর(যশোর) প্রতিবেদক:
প্রকাশিত: আগস্ট ৮, ২০২২, ০৭:২৩ পিএম
কেশবপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন
কেশবপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন

কেশবপুরে সোমবার সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিসের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদের হলরুমে স্মৃতিচারণমূলক আলোচনা সভা, সেলাই মেশিন বিতরণ ও আর্থিক সহায়তা দেওয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিল্লুর রশীদ, কৃষি কর্মকর্তা ঋতুরাজ সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রাণী, শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান প্রমুখ।
এদিকে সোমবার দুপুরে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বি এম শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ লাভলুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন।

Side banner