AlokitoBangla
  • ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
banner

কোটি টাকার হেরোইনসহ চারজন আটক


FavIcon
ময়মনসিংহ,প্রতিবেদক:
প্রকাশিত: আগস্ট ২০, ২০২২, ১০:৩৪ পিএম
কোটি টাকার হেরোইনসহ চারজন আটক
কোটি টাকার হেরোইনসহ চারজন আটক

ময়মনসিংহ ও শেরপুরে অভিযান চালিয়ে এক কেজি ৫০ গ্রাম হেরোইনসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এদের মধ্যে দুইজনকে ময়মনসিংহ নগরীর একটি আবাসিক হোটেল থেকে, অপর দুইজনকে শেরপুর জেলার নকলা উপজেলার চন্দ্রকোনা থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা মেহেদী হাসান, নাসিরুল ও শেরপুরের বারাকপাড়া গ্রামের দুই সহোদরা রুবিনা আক্তার  ও রুমা আক্তার।শনিবার দুপুরে নগরীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ খোরশিদ আলম এ তথ্য জানান।

তিনি জানান, গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ নগরীর একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা মেহেদী হাসান ও নাসিরুলকে আটক করা হয়।পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের ব্যবহৃত প্রাইভেটকারের ভেতর বিশেষ কায়দায় লোকানো এক কেজি হেরোইন উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ীরা জানান, এই মাদক চালানটি শেরপুর জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী দুই বোন রুমা ও রুবিনার কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল। পরে আটক মেহেদী হাসান ও নাসিরুলকে সাথে নিয়ে শেরপুরে মাদক সামগ্রী দুই বোন রুমা ও রুবিনার বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে আরও ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে দুই সহোদরা রুমা ও রুবিনার নামে শেরপুরে একাধিক মামলা রয়েছে। আর মেহেদী হাসান একজন সাবেক সেনাসদস্য বলে দাবি করেছেন। তাদের বিরুদ্ধে মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ খোরশিদ আলম।

তিনি আরও জানান,তাদের কাছ থেকে এক কেজি ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১ কোটি টাকার উপরে। সেই সঙ্গে মাদক বিক্রির চব্বিশ হাজার টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত একটি প্রাইভেটকার, পাঁচটি মোবাইল ও হেরোইন মাপার ডিজিটাল স্কেল জব্দ করা হয়। আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে আদালতে প্রেরণ করা হয়।

Banner
Side banner

সারাদেশ বিভাগের আরো খবর

Small Banner
Side banner