AlokitoBangla
  • ঢাকা সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

চৌগাছায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে যশোর পুলিশ সুপার


FavIcon
মোঃআলমগীর কামাল,চৌগাছা (যশোর),প্রতিবেদক:
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৮:৫৬ পিএম
চৌগাছায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে যশোর পুলিশ সুপার
চৌগাছায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে যশোর পুলিশ সুপার

যশোরের চৌগাছায় ওপেন হাউজ ডে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।চৌগাছা থানা প্রশাসনের আয়োজনে আজ বুধবার (২১/৯/২২) দুপুর ১২টায় থানা চত্তরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন থানার অফিসার্স ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ।
এ সভার প্রধান অতিথি যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার উপস্থিত সকলের উদ্দেশ্য  বলেন বাংলাদেশ পুলিশ, পুলিশই জনতা,জনতাই পুলিশ, এই শ্লোগানকে সামনে রেখে ২০০৭ সালে থেকে পুলিশ বিভাগের সংস্কার করতে কাজ করে যাচ্ছে।

বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্রী শেখ হাসিনার নিয়মিত দিকনির্দেশনায় পুলিশ যে জনগনের সেবক তা  ইতোমধ্যে  প্রমান করেছে। পুলিশ প্রশাসনে স্বচ্ছতা ও জবাবদিহিতা ফিরে এসেছে।অপরাধ দমন, আইন শৃংঙ্খলার উন্নয়ন,নারী-শিশু নির্যাতন ,মাদকাসক্ত, চাঁদাবাজি,সন্ত্রাসী কার্যকলাপ,বাল্য বিবাহ,অসামাজিক কার্যকলাপসহ নানা কার্যক্রমের উপরে আমরা কাজ করে যাচ্ছি। পুলিশ আজ জনবান্ধবে পরিনত হয়েছে।তিনি বলেন বর্তমানে পুলিশকে দুর্বল ভাবার কোন কারন নেই। আধুনিক যুগপোযোগী প্রশিক্ষণ ও কর্মদক্ষতায় পুলিশের সক্ষমতা অনেক গুন বেড়েছে।

তাই মাদক কারবারি, সন্ত্রাসী, চাঁদাবাজিদের বিরুদ্ধে কঠোর অবস্থানে পুলিশ রয়েছে। অপরাধ করে পার পেয়ে যাবার কোনো সুযোগ নেই।তিনি বলেন, আমাদের মুক্তিযুদ্ধ, স্বাধীনতা, বাংলাদেশ, বঙ্গবন্ধুসহ বিভিন্ন মিমাংশিত ইস্যু নিয়ে কেউ বাড়াবাড়ি ও বিশৃংখলার চেষ্টা করবেন না। প্রজাতন্ত্রের কর্মচারী হিসাবে পুলিশের কেউ অপরাধ করলে তাকেও আইনের মুখোমুখি হতে হবে। এ জন্য  সকল শ্রেনী পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।এছাড়া আরও বক্তব্য দেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা এস এম হাবিবুর রহমান,উপজেলা পরিষদের চেয়াম্যান অধ্যক্ষ ড, মোস্তানিছুর রহমান,যশোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড,এ বি এম আহসানুল হক আহসান,উপজেলা ভূমি কমিশনার গুজ্ঞন বিশ্বাস ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়,পৌর মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাজনিন্নাহার,প্রেস ক্লাব, চৌগাছার সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক অমেদুল ইসলাম, সহঃসভাপতি রহিদু্ল ইসলাম খান ও সাংবাদিক আলমগীর কামাল সহ সকল্ সাংবাদিক বৃন্দ। রাজনৈতিক নেতা,মুক্তিযোদ্ধা,জন প্রতিনিধি,ব্যবসয়ী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, ইমামসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন।এ অনুষ্ঠানে শুরুতে উপস্থিতি সকলকে অভিনন্দন জানান প্রধান অতথি যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।এ সময় তিনি উপস্থিত বিভিন্ন পেশা ভিত্তিক ব্যক্তিদের কাছ থেকেে তাদের সমস্যার কথা শোনেন। এরপর তিনি তাদের বক্তব্যের ও প্রশ্নের উত্তর দেন।

 

Side banner