AlokitoBangla
  • ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
banner

প্রবাসীর বাড়িতে ডাকাতি, সোনা-নগদ টাকা লুট


FavIcon
কক্সবাজার,প্রতিবেদক:
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৮:১৫ পিএম
প্রবাসীর বাড়িতে ডাকাতি, সোনা-নগদ টাকা লুট
প্রবাসীর বাড়িতে ডাকাতি, সোনা-নগদ টাকা লুট

কক্সবাজারের রামুতে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ ডাকাত দল লোহার দরজা ভেঙে কক্ষ থেকে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মালামাল লুট করেছে।শনিবার রাত ৮টার দিকে রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ভরাছরাকুল গ্রামের সৌদি প্রবাসী মৌলভী জাহাঙ্গীর আলমের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

গৃহকর্তা মৌলভী জাহাঙ্গীর আলম জানান, তিনি ব্যক্তিগত কাজের জন্য পার্শ্ববর্তী ঈদগাঁও উপজেলায় গিয়েছিলেন। একই সময়ে তার ২ মেয়েকে নিয়ে রামু সদরে চিকিৎসকের কাছে যান তার স্ত্রী হাসিনা আকতার। তাদের ফিরতে দেরি হওয়ায় বাড়িতে থাকা তার ৮/১০ বছর বয়সি ২ ছেলেমেয়ে পার্শ্ববর্তী ভাইয়ের বাড়িতে গিয়ে সময় পার করছিল।এ সুযোগে রাত ৮টার দিকে ডাকাতদল তার বাড়ির লোহার দরজা ও তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। ডাকাতরা বাড়ির সবকটি কক্ষে ভাংচুর চালিয়ে ১৮ ভরি স্বর্ণালংকার, ৪ লাখ টাকাসহ বেশকিছু মালামাল লুট করে নিয়ে যায়।

মৌলভী জাহাঙ্গীর আলম আরও জানান, ৭ দিন আগে তিনি সৌদি আরব থেকে ফিরেছেন। তাকে দেখার জন্য মেঝ মেয়েও বাড়িতে এসেছে। লুট হওয়ার স্বর্ণের মধ্যে ১২ ভরি মেঝ মেয়ের।

স্থানীয় ইউপি সদস্য কামাল হোছন জানান, বাড়ির সদস্যদের অনুপস্থিতিতে এ ডাকাতির ঘটনা ঘটে। তার ধারণা, স্থানীয় অনেকে এ ডাকাতির ঘটনায় জড়িত থাকতে পারে।ঘটনাস্থলে আসা রামু থানার এসআই মো. মঞ্জু জানান, এ নিয়ে তদন্ত চলছে। ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

 

Banner
Side banner
Side banner