AlokitoBangla
  • ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
banner

সকল অন্যায়কে কঠোর হস্তে দমন করা হবে: প্রলয় কুমার জোয়ারদার


FavIcon
মোঃ বিল্লাল হোসেন,কেশবপুর(যশোর) প্রতিবেদক:
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৮:২৫ পিএম
সকল অন্যায়কে কঠোর হস্তে দমন করা হবে: প্রলয় কুমার জোয়ারদার
সকল অন্যায়কে কঠোর হস্তে দমন করা হবে: প্রলয় কুমার জোয়ারদার

যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেছেন, কোন ইস্যুকে কেন্দ্র করে উন্নয়ন অগ্রযাত্রা সামাজিক স্থিতিশীলতা ও শান্তি শৃঙ্খলা কেউ যদি নষ্ট করে আইনশৃঙ্খলা বাহিনী কিন্তু কঠোর হস্তে দমন করবে। যারা মাদক, অস্ত্র, মাস্তানি, চাঁদাবাজিসহ সমাজের অনিষ্ঠ অপকর্মের সঙ্গে জড়িত থেকে অপরাধ করছেন তারা সাবধান হয়ে যান; আইন কিন্তু কাউকে ছাড় দিবে না। কারও রক্তচক্ষুকে আমরা গণ্য করবো না। সকল অন্যায়কে কঠোর হস্তে দমন করা হবে। রোববার বেলা ১১টায় কেশবপুর থানার উদ্যোগে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্যামল সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহসভাপতি এইচ এম আমির হোসেন, সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক ও কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ এটিএম বদরুজ্জামান।
কেশবপুরের বিভিন্ন বিষয় তুলে ধরে মুক্ত আলোচনায় বক্তব্য দেন, কেশবপুর প্রেসক্লাবের সহসভাপতি মোতাহার হোসাইন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আলা, মুনজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি মাস্টার আব্দুস সামাদ, সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদ, ইউপি সদস্য আব্দুর রহিম, প্রধান শিক্ষক আব্দুল মজিদ, আব্দুল লতিফ, শিক্ষিকা রীনা রাণি বিশ্বাস, হোসনে আরা খাতুন, গোলাম সরোয়ার, ইমাম পরিষদের নেতা মাওলানা আব্দুল কাদের, ঘের ব্যবসায়ী পরেশ চন্দ্র মন্ডল, কৃষক মাগফুর রহমান প্রমুখ।

 

Banner
Side banner
Side banner