AlokitoBangla
  • ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
banner
আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সভাপতি- সুবোধ চন্দ্র সেন, সম্পাদক- শচীন চন্দ্র


FavIcon
রেজাউল ইসলাম মাসুদ,ঠাকুরগাঁও জেলা,প্রতিবেদক:
প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৮:০২ পিএম
সভাপতি- সুবোধ চন্দ্র সেন, সম্পাদক- শচীন চন্দ্র
আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত:সভাপতি- সুবোধ চন্দ্র সেন, সম্পাদক- শচীন চন্দ্র

বাংলাদেশ আওয়ামীলীগ ঠাকুরগাঁও জেলা শাখার ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের মাঠ প্রাঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুবোধ চন্দ্র সেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও -১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা আওয়ামীলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম রুবেল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী প্রমুখ।

সম্মেলন উদ্বোধন করেন ঠাকুরগাঁও -১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। এ সময় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বীনতা করেন সুবোধ চন্দ্র সেন ও তরিকুল ইসলাম।সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বীনতা করেন শচীন চন্দ্র বর্মণ, আনোয়ার হোসেন, মোহাম্মদ আলী ও কামাল হোসেন।সম্মেলনে প্রার্থীদের মাঝে সমঝোতা না হওয়ায় কাউন্সিলরদের নিয়ে ভোট অনুষ্ঠিত হয়।

পরে সভাপতি পদে নির্বাচিত হন সুবোধ চন্দ্র সেন ও সাধারণ সম্পাদক শচীন চন্দ্র বর্মন।নির্বাচিত  কমিটি আগামী ৩ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।নির্বাচিতরা সকলের সহযোগিতা কামনা করেছেন।
 

 

 

 

 

Banner
Side banner

সারাদেশ বিভাগের আরো খবর

Small Banner
Side banner