AlokitoBangla
  • ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
banner

ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন ঠাকুরগাঁওয়ের যুবলীগ নেতা


FavIcon
রেজাউল ইসলাম মাসুদ,ঠাকুরগাঁও জেলা,প্রতিবেদক:
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২, ০৬:০৪ পিএম
ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন ঠাকুরগাঁওয়ের যুবলীগ নেতা
ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন ঠাকুরগাঁওয়ের যুবলীগ নেতা

ছাগল চুরি করে পালানোর সময় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক যুবলীগ নেতাসহ দুজনকে গণপিটুনি দিয়েছে জনতা।
পীরগঞ্জের পাশের উপজেলা রানীশংকৈলের নেকমরদ বাজারে রোববার দুপুরে গলপিটুনি দেওয়ার একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ওই যুবলীগ নেতার নাম হাবীবুল্লাহ হাবীব।তিনি নিজেকে পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক হিসেবে পরিচয় দিয়ে আসছিলেন। যুবলীগ নেতা হাবীবুল্লাহ হাবীব পৌর শহরের গুয়াগাঁও মহল্লার জবাইদুরের ছেলে বলে জানা গেছে।

হাবীবুল্লাহ হাবীবের সহচর ছিলেন পীরগঞ্জ উপজেলার তাজপুর গ্রামের মোহাম্মদ কোম্পানির ছেলে মিরাজুল ইসলাম। তারা উভয়ে সদর উপজেলার মহেশপুর গ্রামের একটি আমবাগান থেকে ছাগল চুরি করে মোটরসাইকেলযোগে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর হাতে ধরা পড়লে তাদের গণপিটুনি দেয় জনতা।

এ বিষয়ে ছাগল মালিকের মেয়ে সুমাইয়া জানান, মহেশপুরের একটি আমবাগান থেকে তাদের একটি খাশি মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যাচ্ছিল পাঞ্জাবি পরা ওই দুই যুবক।এ সময় এক প্রতিবেশীসহ তিনি মোটরসাইকেলে করে পেছন থেকে তাদের ধাওয়া করে নেকমরদ বাজার এলাকায় জনতার সহায়তায় তাদের ধরে ফেলেন।এ সময় উপস্থিত জনতা তাদের গণপিটুনি দিয়ে কান ধরে উঠবস করান। গণপিটুনির ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

এ বিষয়ে পীরগঞ্জ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল বাবু বলেন, হাবীব ধর্মবিষয়ক সম্পাদক নয়; যুবলীগের সাধারণ সদস্য। তাকে দল থেকে বহিষ্কার করা হবে। 

Banner
Side banner

সারাদেশ বিভাগের আরো খবর

Small Banner
Side banner