AlokitoBangla
  • ঢাকা শনিবার, ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ২২ মাঘ ১৪২৯
banner

মোংলায় নবাগত ইউএনও‍‍`র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময়সভা


FavIcon
মোঃইব্রাহীম হোসেন,মংলা, বাগেরহাট,প্রতিবেদক:
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৩:৩০ পিএম
মোংলায় নবাগত ইউএনও‍‍`র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময়সভা
মোংলায় নবাগত ইউএনও‍‍`র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময়সভা

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মোংলা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিদর্শন ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময়সভা করেছেন মোংলা মুক্তিযোদ্ধা কমান্ড এর প্রশাসক ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপংকর দাশ। 

বুধবার (২৩ নভেম্বর) বেলা ১১টায় মোংলা উপজেলা প্রশাসনের আয়োজনে মোংলা  উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

অন্যান্যদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা ইদ্রীস আলী ইজারাদার, মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সহকারী পুলিশ সুপার (মোংলা সার্কেল) আসিফ ইকবাল, মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা বীর মুক্তিযোদ্ধাগণ ও মুক্তিযোদ্ধাদের সন্তানসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় মুক্তিযোদ্ধাদের কাছে তাদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান প্রাপ্য এবং তাদের যে কোন বিষয়ে অগ্রাধীকার ভিত্তিক গুরুত্ব দেওয়া হবে বলে জানান ইউএনও দীপংকর দাশ।

অনুষ্ঠানের শুরুতে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট গ্রহন করেন প্রধান অতিথি মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ। পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিদর্শন শেষে বীর মুক্তিযোদ্ধাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন প্রধান অতিথি।

 

Banner
Side banner

সারাদেশ বিভাগের আরো খবর

Small Banner
Side banner