AlokitoBangla
  • ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
banner

পাবনার বীরমুক্তিযোদ্ধঅ জয়নুল আবেদীনের ইন্তেকাল


FavIcon
মাসুদ রানা,পাবনা জেলা,প্রতিবেদক:
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ১০:৪২ পিএম
পাবনার বীরমুক্তিযোদ্ধঅ জয়নুল আবেদীনের ইন্তেকাল
পাবনার বীরমুক্তিযোদ্ধঅ জয়নুল আবেদীনের ইন্তেকাল

বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, পাবনা জেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য উপদেষ্ঠা, বিশিষ্ট শ্রমিক নেতা বীরমুক্তিযোদ্ধা ম. জয়নূল আবেদীন শনিবার রাত সাড়ে ১২ টায় নিজ বাসভবন পাবনা সদরের টেবুনিয়াস্থ রানীগ্রামে ইন্তেকাল করেছেন। (ইন্নাল্লিলাহে ওয়া ইন্না ইলাহির রাজিউন)। 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি ৩ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনিসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। পারিবারিক ভাবে জানা যায়, ম. জয়নূল আবেদীন দীর্ঘদিন ধরে নানা রোগে আক্রান্ত ছিলেন। রোববার বিকেল ৪ টায় তার নামাজে জানাযা রানীগ্রাম দারুল উলুম দাখিল মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়।

পরে দড়িকামালপুর কেন্দ্রীয় ঈদগা মাঠে তার দাফন সম্পন্ন করা হয়। এর আগে দুপুরে মরহুমকে রাষ্ট্রিয় ভাবে গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার প্রদান করেন পাবনা সদর উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তার। 

এ সময় রাজনীতিবিদ, সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সরকারি কর্মকর্তাসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। এদিকে তাঁর মৃত্যুতে পাবনা-৫ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স ও সভাপতি রেজাউল রহিম লালসহ নানা শ্রেণিপেশার মানুষ শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Banner
Side banner

সারাদেশ বিভাগের আরো খবর

Small Banner
Side banner