AlokitoBangla
  • ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
banner

সিরাজগঞ্জে রিমান্ড শেষে অস্ত্রধারী সাবেক ছাত্রলীগ নেতা জেল হাজতে


FavIcon
জহুরুল ইসলাম,(নিজস্ব প্রতিবেদক) সিরাজগঞ্জ:
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ০৬:৩৩ পিএম
সিরাজগঞ্জে রিমান্ড শেষে  অস্ত্রধারী সাবেক ছাত্রলীগ নেতা জেল হাজতে
সিরাজগঞ্জে রিমান্ড শেষে অস্ত্রধারী সাবেক ছাত্রলীগ নেতা জেল হাজতে

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা গ্রামে সংঘর্ষে ২৪জন গুলি বিদ্ধের ঘটনায় জড়িত সাবেক ছাত্রলীগ নেতা আরিফকে রিমান্ডে  জিজ্ঞাসাবাদ শেষে পুনরায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোমবার দুপুরে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে পুনরায় জেলহাজতে প্রেরন করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সৌমিক ইসলাম হৃদয় জানান, আরিফকে রিমান্ডে এনে সংঘর্ষের ঘটনায় একাধিক অস্ত্রের ব্যবহার এবং নিয়ম বহিৃভূতভাবে লাইসেন্স করা বন্দুক ব্যবহারের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরআগে তাকে পুলিশের দায়ের করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড আবেদন করা হয়। রোববার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শুনানী শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই দিনই তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়।

উল্লেখ্য,  ৯ জানুয়ারী দুপুরে একটি দলিলের নকল তোলাকে কেন্দ্র করে বাঐতারা গ্রামের দলিল লেখক আলম হোসেন ও রুবেল গ্রুপের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। ওই সময় ২৪ জন গুলিবিদ্ধসহ অন্তত: ৩০ জন আহত হন। সংঘর্ষে বৈধ ও অবৈধ মিলে ৪টি আগ্নেয়াস্ত্র ব্যবহার হয়েছে বলে অভিযোগ উঠে। ঘটনাস্থল থেকে পুলিশ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আরিফকে আটক করে।তার নিকট একটি একলানা বন্দুক ও একটি এয়ারগান,  গুলি এবং গুলির ঘোষা জব্দ করেন। সংঘর্ষের ঘটনায়  তার বিরুদ্ধে ৩টি মামলা দায়ের করা হয়।

 

Banner
Side banner

সারাদেশ বিভাগের আরো খবর

Small Banner
Side banner