AlokitoBangla
  • ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
banner

তারা দিনে ড্রাইভার রাতে ছিনতাইকারী ও খুনি


FavIcon
আলোকিত বাংলা,প্রতিবেদক:
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ০৮:১০ পিএম
তারা দিনে ড্রাইভার রাতে ছিনতাইকারী ও খুনি
তারা দিনে ড্রাইভার রাতে ছিনতাইকারী ও খুনি

ঢাকার সাভারে চাঞ্চল্যকর অটোরিকশাচালক রমজান আলী (৪৮) হত্যাকাণ্ডে মূলহোতাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান র‍্যাব-৪। একইসাথে একটি নকল পিস্তল, টাকা ও মোবাইলফোন উদ্ধার করা হয়েছে। তারা দিনে পরিবহনচালক হলেও রাতে ভয়ংকর ছিনতাইকারী ও খুনি।


(দৈনিক  আলোকিত বাংলা Apps এখন গুগল-প্লে স্টোরে)


সোমবার (২৭ নভেম্বর) দুপুরে র‍্যাব-৪ সিপিসি-২-এর ক্যাম্প কোম্পানির লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আসামিদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে রোববার রাতে সাভার, কেরানীগঞ্জ ও মোহাম্মদপুরের বছিলা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন রাজু (৩০), মো: মহসিন (৪০), মো: নুর আলম (২৮), মো: ইসমাইল (২০), মো: আক্তার (১৯) ও তাদের সকলের গ্রামের বাড়ি ভোলা জেলায়।

র‍্যাব-৪ সিপিসি-২-এর ক্যাম্প কোম্পানির লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, আটক আসামিরা ভোলা জেলা থেকে ঢাকায় জীবীকার তাগিদে এসে প্রথমে বিভিন্ন পরিবহনচালক হিসেবে কাজ করত। পরবর্তীতে বেশি ইনকামের আশায় বিভিন্ন অটোরিকশা ও রিকশার যাত্রী বেশে ছিনতাই শুরু করে। ছিনতাই কালে ভিকটিম বাধা দিলে উপর্যপুরি মারধর ও প্রয়োজনে হত্যা করে নির্জন এলাকায় ফেলে দিত।

এই কর্মকর্তা আরো জানান, ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে একটি চক্র। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে, মূল হোতা রাজুকে গ্রেফতার করতে সক্ষম হই আমরা। গত ২৮ অক্টোবর অটোরিকশা চালক রমজান আলীর অটোরিকশা ছিনতাই করতে চাইলে ভিকটিম চিৎকার করে। এ সময় আসামিরা ভিকটিমের গলায় গামছা পেঁচিয়ে হাত পা বেঁধে তার মৃত্যু নিশ্চিত করে নির্জন এলাকায় ফেলে রেখে যায়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। 
 

Banner
Side banner
Side banner