AlokitoBangla
  • ঢাকা সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদসহ আটক ১


FavIcon
আলোকিত বাংলা,প্রতিবেদক:
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২, ১০:৩৩ পিএম
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদসহ আটক ১
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদসহ আটক ১

সোমবার রাজধানীর বনানীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মাদকসহ সেলিম সাত্তার নামে এক ধনাঢ্য ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সেলিম সাত্তার জিএমজি গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান সামাহ রেজার ব্লেডস (বলাকা ব্লেড) ইন্ডাস্ট্রিজের পরিচালক।

অভিযান সংশ্লিষ্টরা জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সোমবার বিকালে তার বনানীর ফ্ল্যাটে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে কোকেন, এমডিএমএ, এলএসডি, উচ্চমাত্রার গাঁজা বা কুশ, গাঁজার চকলেট ও কেক এবং বিদেশি মদ উদ্ধার করা হয়। এছাড়া মাদকসেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়।

গ্রেফতার সেলিম সাত্তার সুইজারল্যান্ডে স্থায়ীভাবে বসবাস করেন। তিনি নিজেকে সুইজারল্যান্ড এবং কানাডার নাগরিক বলে দাবি করেন।আটকের সময় তার ফ্ল্যাটে সায়মা মুস্তাফা শশী নামে এক তরুণীকে পাওয়া যায়। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে স্মাতক শ্রেণির শিক্ষার্থী।তিনি নিজেকে সেলিমের স্ত্রী দাবি করে বলেন, ৫ মাস আগে তাদের বিয়ে হয়। তিনি সন্তানসম্ভবা। তার গ্রামের বাড়ি নোয়াখালীর সেনবাগে।মাদকসেবন ও ব্যবসার অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, তার স্বামী এসব অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত কি না, তা তিনি জানেন না।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো অঞ্চলের উপপরিচালক (উত্তর) রাশেদুজ্জামান বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সেলিম সাত্তারকে গ্রেফতার করা হয়েছে। তিনি বিলাসবহুল জীবনের আড়ালে পেশাদার মাদক ব্যবসায়ী।অভিযানসংশ্লিষ্টরা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তার ফ্ল্যাটে অভিজাত লোকজনের আনাগোনা ছিল। মূলত তিনি তার ঘনিষ্ঠ এবং পরিচিত মহলে মাদকের কেনাবেচা করে আসছিলেন।নিয়মিত বিদেশে যাতায়াতের সুবাদে তিনি গোপনে মাদকের চালান নিয়ে আসতেন।

 

Side banner