AlokitoBangla
  • ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
banner

দেশে ফিরেছেন সাকিব; লক্ষ্য জাতীয় দল নাকি নির্বাচন?


FavIcon
স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩, ০৪:১৭ পিএম
দেশে ফিরেছেন সাকিব; লক্ষ্য জাতীয় দল নাকি নির্বাচন?
দেশে ফিরেছেন সাকিব; লক্ষ্য জাতীয় দল নাকি নির্বাচন?

দেশে ফিরলেন সাকিব আল হাসান। তবে জাতীয় দলের হয়ে খেলতে নয়, ধারণা করা হচ্ছে জাতীয় নির্বাচনে অংশ নিতেই ফেরা তার। কেন না ইতোমধ্যেই নিশ্চিত হয়ে গেছে আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট দলে নেই সাকিব আল হাসান। নিয়মিত অধিনায়ককে ছাড়াই দল ঘোষণা করেছে বিসিবি।

মঙ্গলবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব আল হাসান। সকাল সাড়ে ৮টায় পা রাখেন দেশের মাটিতে, হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এরপর গণমাধ্যমকে এড়িয়ে নিজ গাড়িতে করে বাসভবনের উদ্দেশে রওনা দেন বাংলাদেশ অধিনায়ক।

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় নির্বাচন। মূলত নির্বাচনে অংশ নিতেই সাকিবের দেশে ফেরা। ক্রিকেটের পাশাপাশি এবার রাজনীতিতে নাম লেখাতে চান বাংলাদেশ দলপতি। কিছু করতে চান দেশের মানুষের জন্যে।

সেই লক্ষ্যেই সরকার দলীয় সংগঠন আওয়ামী লিগের মনোনয়ন কিনেছেন সাকিব আল হাসান। নিজ জন্ম শহর মাগুরা-১ এর পাশাপাশি মাগুরা-২ ও ঢাকা-১০ থেকে মনোনয়ন নিয়েছেন তিনি।

যদিও স্ব-শরীরে উপস্থিত থেকে মনোনয়ন নেননি সাকিব, ব্যক্তিগত সহকারীর মাধ্যমে মনোনয়ন সংগ্রহ করেন। মনোনয়ন জমা দিতেই সাকিবের এমন তড়িঘড়ি করে দেশে ফেরা।

এর আগে ভারত বিশ্বকাপ শেষ না করেই দেশে ফেরেন সাকিব। চোটের কারণে শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা হয়নি তার। ভারত থেকে দেশে ফিরলেও অনেকটা চোখ এড়িয়ে উড়াল দেন আমেরিকায়, স্ত্রী-সন্তানদের কাছে।

Banner
Side banner
Side banner