AlokitoBangla
  • ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
banner

চিত্রনায়িকা শিমু হত্যা : সাক্ষ্য দিলেন দুই গৃহপরিচারিকা


FavIcon
আদালত প্রতিবেদক:
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৩, ০৭:২০ পিএম
চিত্রনায়িকা শিমু হত্যা : সাক্ষ্য দিলেন দুই গৃহপরিচারিকা
চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু

চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু হত্যা মামলায় স্বামী সাখাওয়াত আলী নোবেল ও তার বন্ধু এস এম ফরহাদের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন দুইজন গৃহপরিচারিকা।

ঢাকার চতুর্থ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ শফিকুল ইসলামের আদালতে আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) গৃহপরিচারিকা শান্তা বেগম ও আমেনা বেগম সাক্ষ্য দেন। সাক্ষ্যগ্রহণ শেষে তাদের জেরা করেন আইনজীবীরা। পরবর্তী বিচারক সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২ মার্চ পরবর্তী দিন ধার্য করেছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. আনোয়ার সরদার বিষয়টি এনটিভি অনলাইনকে নিশ্চিত করে বলেন,  এ নিয়ে এ মামলায় চার জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

নথি থেকে জানা গেছে, ২০২২ সালের ২৯ নভেম্বর শিমুর স্বামী সাখাওয়াত আলী নোবেল ও এস এম ফরহাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

মামলার বিবরণ থেকে জানা যায়, চলতি বছরের ১৭ জানুয়ারি সকাল ১০টায় কেরাণীগঞ্জ থেকে নায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে কেরাণীগঞ্জ মডেল থানা পুলিশ। এ ঘটনায় শিমুর ভাই হারুনুর রশীদ বাদী হয়ে কেরাণীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা করেন। এরপর ওই দিন রাতেই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। পরদিন এ দুই আসামিকে আদালতে হাজির করলে মামলার তদন্তের স্বার্থে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষ হওয়ার পর থেকে আসামিরা কারাগারে আছেন।

 

Banner
Side banner
Side banner