AlokitoBangla
  • ঢাকা শনিবার, ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ২২ মাঘ ১৪২৯
banner

গ্যাংগ্রিন অপারেশনের জন্য ৩০ হাজার টাকা দিলো চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন


FavIcon
মোঃআলমগীর কামাল,চৌগাছা (যশোর),প্রতিবেদক:
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২২, ১১:১১ পিএম
গ্যাংগ্রিন অপারেশনের জন্য ৩০ হাজার টাকা দিলো চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন
গ্যাংগ্রিন অপারেশনের জন্য ৩০ হাজার টাকা দিলো চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন

যশোরের চৌগাছা উপজেলার চৌগাছা সদর ইউনিয়নের চাঁদপুর গ্রামের মোঃ আলাউদ্দিনের গ্যাংগ্রিন (পচা ঘা) অপারেশনের জন্য ত্রিশ হাজার টাকা দিয়ে সহযোগীতা করলো অরাজনৈতিক সেবামূলক জনপ্রিয় একটি সংগঠন 'চৌগাছা পরিবার' স্বেচ্ছাসেবী সংগঠন।

শুক্রবার (২১-১০-২০২২) তারিখে সংগঠনের নিবেদিতপ্রাণ মানবতার ফেরিওয়ালা সদস্যগণ স্ব-শরীরে উপস্থিত থেকে এই অর্থ প্রদান করেন।

জানা যায়, চাঁদ পুর গ্রামের আব্দুল মান্নান এর ছেলে মোঃ আলাউদ্দিন এর প্রথম একটা ফোড়ার মাধ্যমে এই রোগের উতপত্তি। এটা নিয়ে গত ৫-৬ মাস ধরে কষ্টভোগ করছেন। অনেক ডাক্তার কবিরাজ দেখিয়ে তার এপর্যন্ত দুই লক্ষ টাকা মতো খরচ হয়েছে। রোগীর পারিবারিক অবস্হা তেমন ভালো না হওয়াই বর্তমান চিকিৎসা ছাড়াই বাড়িতে পড়ে আছে। প্রথমে যশোর ইবনেসিনা প্রাইভেট হাসপাতালে এবং যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা করা হয়। এখান থেকে ফিরিয়ে দিলে খুলনা আবু নাসের হাসপাতালে নেওয়া হয়, সেখান থেকে ফিরিয়ে দিলে এরপর সে নিরুপায় হয়ে বাড়িতেই খুব কষ্টের সাথে দিনাতিপাত করছে।

চিকিৎসক জানিয়েছে তার পা কেটে ফেলতে হবে। এখন তার অনেক টাকার প্রয়োজন। এমতাবস্থায় তিনি 'চৌগাছা পরিবার' স্বেচ্ছাসেবী সংগঠনের কাছে মানবিক সাহায্যের হাত বাড়ালে সংগঠনটি মোট ৩০ হাজার টাকা দিয়েছেন। 'চৌগাছা পরিবার' স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করে আসছে মানব কল্যাণে। পঙ্গু, প্রতিবন্ধী, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, জরুরী রক্তদান সহ বিভিন্ন মানব সেবামূলক কর্মকান্ড নিয়ে এগিয়ে চলেছে সংগঠনটি। তারই ধারাবাহিকতায় আজকের এই অর্থ প্রদান করেন।

এই সংগঠনটি ইতোমধ্যেই জনপ্রিয় ও এলাকার অসহায় মানুষের আস্থার ঠিকানা হিসাবে পরিচিতি লাভ করেছেন।আগামীতে মাদকমুক্ত সমাজ, বাল্যবিবাহ প্রতিরোধ ও দেশের জন্য আরো ভালো কিছু করার প্রত্যাশায় নতুন উদ্দীপনায় এগিয়ে নিতে চাই সংগঠনকে। চৌগাছা পরিবার' স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এভাবেই সারাজীবন মানব কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। তারা বলেন দুঃসময়ে মানুষের পাশে থাকার এক মহান উদ্দেশ্য নিয়ে আমাদের পথচলা।মানব সেবাই আমাদের ধর্ম, সেবাই আমাদের লক্ষ্য।


 

 

 

Banner
Side banner
Side banner